শ্রীপুরে বিএনপি’র ৮ নেতা কর্মী গ্রেফতার

শ্রীপুর (গাজীপুর)প্রতিনিধি : শ্রীপুর থানা পুলিশ সোমবার রাতে উপজেলার ও পৌরসভায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিএনপি’র আট নেতাকর্মীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো- তেলিহাটি ইউনিয়ন বিএনপি’র সাবেক সভাপতি আসাদ মিয়া, পৌর শ্রমিক নেতা মিজান মন্ডল, বিএনপি নেতা মতিউর রহমান, শফিকুল ইসলাম, মজিবুর রহমান, যুবদল নেতা মোঃ জসিম উদ্দিন, ছাত্রদল নেতা জয়নাল আবেদীন ও জামাত নেতা আবুল হোসাইন। পুলিশ জানায়, গ্রেফতারকৃতরা বিভিন্ন মামলার আসামী। মঙ্গলবার দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।#

শ্রীপুরে গ্রামীন এ্যাম্বুলেন্স বিতরণ
শ্রীপুর (গাজীপুর)প্রতিনিধি :
শ্রীপুরে গ্রামীন স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছে একটি করে গ্রামীণ এ্যাম্বুলেন্স প্রদান করা হয়েছে। ৬ ফেব্রয়ারি মঙ্গলবার সকালে ১১ টার সময় উপজেলা পরিষদের মণিকা সভাকক্ষে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার রেহেনা আকতারের পরিচালনায় মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা প্রশাসক ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ূন কবির। এর আগে উপজেলা পরিষদের সামনে অবসরপ্রাপ্ত কর্মকর্তা কর্মচারীদের জন্য একটি অপেক্ষাঘরও উদ্বোধন করেন।
জানা গেছে, গ্রামীণ স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে উপজেলা প্রশাসনের উদ্যোগে ইউনিয়ন পর্যায়ে বিশেষ ভাবে তৈরী ব্যাটারী চালিত এ্যাম্বুলেন্স প্রদানের উদ্যোগ গ্রহন করা হয়। এসব গ্রামীন এ্যাম্বুলেন্স গ্রাম পর্যায়ের অসহায় দু:স্থ, দরিদ্র ও অসহায় মানুষ এবং প্রসূতি মায়েদের দ্রুত স্বাস্থ্য সেবা নিশ্চিত করার কাজে নিয়োজিত থাকবে।
মত বিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ জলিল, পৌর মেয়র আলহাজ্ব আনিছুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মন্ডল বুলবুল, মহিলা ভাইস চেয়ারম্যান শেখ ফরিদা জাহান স্বপ্না, সহকারী কমিশনার ভূমি মোঃ সোহেল রানা, শ্রীপুর রহমত আলী সরকারী কলেজের অধ্যক্ষ ও শ্রীপুর প্রেসকাবের সভাপতি নূরুন্নবী আকন্দ, শ্রীপুর থানার ওসি আসাদুজ্জামান, মাওনা হাইওয়ে থানার ওসি দেলোয়ার হুসেন, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এড. শেখ মো: নজরুল ইসলাম ও শ্রীপুর প্রেসকাবের সাধারণ সম্পাদক আব্দুল মালেক সহ ৮ইউনিয়নের চেয়ারম্যান ও সরকারী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দৈনিক আমার বাংলাদেশ

দৈনিক আমার বাংলাদেশ