রাঙ্গুনিয়ায় ডাকাতি মামলার আসামী গ্রেফতার

রাঙ্গুনিয়া প্রতিনিধি : রাঙ্গুনিয়ায় খুন, ডাকাতি, অপহরণ ও বন মামলার ওয়ারেন্টভুক্ত আসামী মো. জসিম প্রকাশ কুচকায়ে জসিমকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বিকালে গোপন সংবাদে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। আটক জসিম উপজেলার ইসলামপুর ইউনিয়নের খতিবনগর গ্রামের খাইরুজ্জামানের পুত্র। তাকে গ্রেফতারে স্বস্তি প্রকাশ করেছেন এলাকার সাধারণ মানুষ।
রাণীরহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. সামছু বলেন, ২০১২ সালে ইসলামপুরে সংগঠিত ডাকাতির ঘটনায় জসিম ওয়ারেন্টভুক্ত আসামী ছিল। এছাড়াও ইসলামপুরে কামরুল ইসলাম খুন, অপহরণ ও বন মামলার ওয়ারেন্টভুক্ত আসামী ছাড়াও তার বিরুদ্ধে এলাকায় চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকান্ডের একাধিক অভিযোগ রয়েছে। সে ইসলামপুরের দুর্ধর্ষ সন্ত্রাসী ল্যাংটা জসিমের সেকেন্ড ইন কমান্ড।
রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ ইমতিয়া মো. আহসানুল কাদের ভূঞা বলেন, ‘সে দীর্ঘদিন ধরে পলাতক ছিল। গোপন সংবাদে ইসলামপুরের খতিবনগর গ্রামের একটি চায়ের দোকান থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। তাকে জেল হাজতে প্রেরণ করা হবে।’

রাঙ্গুনিয়ায় চার বিএনপির কর্মী আটক

রাঙ্গুনিয়া প্রতিনিধি : রাঙ্গুনিয়ায় চার বিএনপি কর্মীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকালে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আটককৃতরা হলেন পদুয়া ইউনিয়ন বিএনপির সাবেক সহসভাপতি আব্দুল মোতালেব, পদুয়ার বিএনপি নেতা মো. হোসেন, পৌরসভা ছাত্রদলের সাবেক প্রচার সম্পাদক মো. লোকমান হোসেন, চন্দ্রঘোনা যুবদল নেতা আলমগীর হোসেন। এর আগেও গত দুইদিনে বিএনপির অন্তত ১০ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।
রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ ইমতিয়া মো. আহসানুল কাদের ভূঞা বলেন, নাশকতার অভিযোগে তাদের আটক করা হয়েছে।

 

দৈনিক আমার বাংলাদেশ

দৈনিক আমার বাংলাদেশ