কুলিয়ারচরে ইউএনও ড.উর্মি বিনতে সালাম-এর দু’বছর পূর্তি

মোঃ নাঈমুজ্জামান নাঈম, প্রতিনিধি, কুলিয়ারচর,কিশোরগঞ্জ ঃ  কিশোরগঞ্জের কুলিয়ারচরে ইউএনও ড.উর্মি বিনতে সালাম এর দু বছর পূর্তি হল ১৪ ফেব্রুয়ারী । গত ১৪ ফেব্রুয়ারী ২০১৬ এমন দিনে তিনি কুলিয়ারচরে যোগদান করেন।
তার যোগদানের মধ্য দিয়ে কুলিয়ারচরের এক নব অধ্যায়ের সৃষ্টি হয়। মসজিদ, মাদ্রাসা, মন্দির, স্কুল-কলেজ ও বিভিন্ন প্রতিষ্ঠান পরিদর্শনের পাশাপাশি ইন্সস্ট্রাকর হিসেবে ক্লাস নিতেও দেখা গেছে এই শিক্ষানুরাগী ইউএনও কে । তিনি প্রাথমিক শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় ঢাকা ও ময়মনসিংহ বিভাগে শ্রেষ্ঠ ইউএনও হিসেবে নির্বাচিত হয়েছেন। তার নিজ উদ্যোগে উপজেলা প্রশাসনের আয়োজনে বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও আইসিটি বিষয়ক ব্যবহারিক ক্লাস অনুষ্ঠিত হয়েছে। যা গিনেস বিশ্ব রেকর্ড বই-এ বাংলাদেশের নাম স্থান পাওয়ার অপেক্ষায় । এছাড়াও তিনি উপজেলা প্রশাসন স্কুল, ইউএনও অফিসের সামনে পুকুরে একটি জলতরঙ্গ ও শিশু পার্ক, প্রাথমিক বিদ্যালয়ে মিড-ডে মিল চালু করেন। উপজেলার মাধ্যমিক বিদ্যালয়ে ছাত্রীদের মাঝে সাইকেল বিতরণ, প্রাথমি বিদ্যালয়ের প্রায় ৩৭ হাজার শিক্ষার্থীদের মাঝে টিফিনবক্স ও স্কুল ব্যাগ বিতরণসহ অসংখ্য উন্নয়ন মূলক কাজ করেন। শীতের রাতে ঘুরে ঘুরে ঘুমন্ত শীতার্তদের গায়ে নিজ হাতে শীত বস্ত্র জড়িয়ে দিয়েছেন। এক আদর্শ ও কর্ম পরায়ণ ইউএনও হিসেবে ইতোমধ্যে নেতাকর্মীসহ কুলিয়ারচর বাসীর হৃদয় কন্দরে যেন স্থান করে নিয়েছেন তিনি।
ইউএনও ড.উর্মি বিনতে সালাম রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গের সার্বিক সহযোগিতা কামনা করেন।

দৈনিক আমার বাংলাদেশ

দৈনিক আমার বাংলাদেশ