নাটোরে ধর্ষনের শিকার চতুর্থ শ্রেণীর ছাত্রীকে দ্বিতীয় দফায় ডাক্তারী পরীক্ষা

নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রাম উপজেলায় ধর্ষনের শিকার বনপাড়া সেন্ট জোসেফ স্কুল এ্যান্ড কলেজের চতুর্থ শ্রেণীর ছাত্রীকে দ্বিতীয় দফায় ডাক্তারী পরীক্ষা করানো হয়েছে। আদালতের নির্দেশে বুধবার দুপুরে নাটোর সদর হাসপাতালে তার পুনরায় সম্পূর্ণ করা হয়।
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহরিয়ার খান জানান. গত ২৪ জানুায়ারী দুপুরে নির্যাতিত শিশুটিকে তার চাচা ও এসএসসি পীরাক্ষার্থী মাহবুর রহমান সাইকেল চালানোর কথা বলে ডেকে নেয়। সাইকেল চালানোর পর চকলেট দেওয়ার কথা বলে ঘড়ে নিয়ে মুখ বেধে শিশুটিকে ধর্ষন করে মাহবুব। এই ঘটনায় নির্যাতিত শিশুটির পিতা ওই দিন বাদি হয়ে মাহবুবকে অভিযুক্ত করে বড়াইগ্রাম থানায় মামলা করেন। পুলিশ ওই রাতেই মাহবুবকে আটক করে আদালতে সোর্পদ করে। মাহবুব এসএসসি পরীক্ষার্থী হওয়ায় গত ৩০ জানুয়ারী জামিন পায় সে।
তিনি আরো বলেন, এছাড়া শিশুটিকে ২৪ জানুয়ারী বড়াইগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তারী পরীক্ষা করানো হয়। ওই পরীক্ষায় শিশুটি ধর্ষন হয়নি বলে উল্লেখ করা হয়। এর প্রেক্ষিতে শিশুটির পিতা ১৪ ফেব্রুয়ারী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্টেট আদালতের বিচারক খোরশেদ আলমের আদালতে শিশুটিকে পুনরায় ডাক্তারী পরীক্ষার জন্য আবেদন করেন। এরপ্রেক্ষিতে আদালত মঙ্গলবার শিশুটিকে পুনরায় পরীক্ষার জন্য নির্দেশ দেন। এর প্রেক্ষিতে শিশুটিকে নাটোর সদর হাসপাতালে পুনরায় পরীক্ষা করা হয়।
এব্যাপারে নাটোরের সিভিল সার্জন ডাঃ আজিজুল ইসলাম জানান, শিশুটিকে ডাক্তারী পরীক্ষা সম্পূর্ণ হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

দৈনিক আমার বাংলাদেশ

দৈনিক আমার বাংলাদেশ