ফুলবাড়ীতে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা সমাপনী ও পুরস্কার বিতরণ

প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : “মেধাই সম্পদ, বিজ্ঞান ও প্রযুক্তিই ভবিষ্যৎ” শীর্ষক প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল সোমবার বিকাল ৪টায় দুই দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ করা হয়েছে।
বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রাণালয়ের পৃষ্টপোষকতায় ও জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি যাদুঘরের তত্ত্বাবধানে এবং উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত দুই দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শমসের আলী মন্ডলের সভাপতিত্বে এবং একাডেমিক সুপার ভাইজার শফিকুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুস সালাম চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. হায়দার আলী শাহ, সাধারণ সম্পাদক মো. মুশফিকুর রহমান বাবুল, উপজেলা কৃষি কর্মকর্তা এটিএম মো. হামীম আশরাফ, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোছা. রুম্মান আক্তার, উপজেলা মৎস্য কর্মকর্তা মোছা. মাজনুননাহার মায়া, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোসাম্মৎ হাসিনা ভূঁইয়া ও বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. মাসুদুর রহমান মাসুদ প্রমূখ।
শেষে মেলায় অংশগ্রহনকারি ৩টি কলেজ, ১টি মাদ্রাসা ও ৮টি মাধ্যমিক বিদ্যালয়ের স্টলের মধ্যে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারি শিক্ষাপ্রতিষ্ঠানসহ কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহনকারি বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিদ্বয়। মেলায় বিপুল সংখ্যক শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন বয়সী নারী-পুরুষ, তরুণ-তরুণীর আগমন ঘটেছে। #

দৈনিক আমার বাংলাদেশ

দৈনিক আমার বাংলাদেশ