শ্রীপুরে টেন্ডার দিলেও সিডিউল বিক্রি করছে না পৌর কর্তৃপক্ষ

শ্রীপুর(গাজীপুর) প্রতিনিধিঃ  শ্রীপুরে টেন্ডার দিলেও স্থানীয় কাউন্সিলরের প্রভাবে সিডিউল বিক্রি না করার অভিযোগ পাওয়া গেছে পৌর কর্তৃপক্ষের বিরুদ্ধে। এ ব্যাপারে সিডিউল আবেদনকারী পৌর শহরের আনসার রোড এলাকার সিএনজি ষ্ট্যান্ডের ব্যবসায়ী আনোয়ার পারভেজ বাদী হয়ে গাজীপুর জেলা প্রশাসকসহ স্থানীয় প্রশাসনের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগে জানা গেছে, গত ১১ ফেব্রুয়ারী পৌর মেয়রের স্বাক্ষরিত হাট-বাজার, পার্কিং ষ্ট্যান্ড ও গণশৌচাগারের ১৮টি প্রকল্পের ইজারার বিজ্ঞপ্তি দেয়া হয়। বুধবার বিকেল ৫টা পর্যন্ত ইজারার সিডিউল ক্রয়ের শেষ সময় থাকলেও পৌরসভার এক কাউন্সিলরের প্রভাবে ১৮নং প্রকল্প আনসার রোড সিএনজি পার্কিং এর ইজারার সিডিউল বিক্রি বন্ধ করে দেয়া হয়। ব্যবসায়ী আনোয়ার পারভেজ অভিযোগ করে বলেন, আমাকে সিডিউল না দিয়ে গোপনে অন্য ব্যবসায়ীর কাছে সিডিউল বিক্রি করছে। আমি গত বছরের চাইতে তিনগুন বেশি টাকায় ষ্ট্যান্ডের ডাক নিতে রাজী ছিলাম। তিনদিন ধরে পৌরসভায়, ডিসি অফিস ও উপজেলা নির্বাহী অফিসে ঘুরেও সিডিউল মিলল না। এরকম অনিয়ম ইতিপূর্বেও হয়েছে বলে তিনি অভিযোগে জানান।
টেন্ডার আহ্বায়ক পৌর কাউন্সিলর হাবিবুল্লাহ জানান, ১৮নং টেন্ডারটির সিডিউল বিক্রি হয়নি, স্থগিত করা হয়েছে। পরবর্তীতে পুনরায় টেন্ডার দেওয়া হবে।
এ ব্যাপারে শ্রীপুর পৌরসভার মেয়র ও পৌর সচিবকে একাধিকবার ফোন দিলেও ফোন রিসিভ করে নাই। পৌর প্রশাসনিক কর্মকর্তা দেলোয়ার হোসেন জানান, বিষয়টি আমার দায়িত্বের বাইরে।

দৈনিক আমার বাংলাদেশ

দৈনিক আমার বাংলাদেশ