গৌরীপুরে সভাপতির হাতে প্রধান শিক্ষক লাঞ্চিত

গৌরীপুর ময়মনসিংহ থেকে শেখ বিপ্লব ঃ সভাপতির অনুমোতি ছাড়া স্লীপ প্লান করায় প্রধান শিক্ষককে লাঞ্চিত করেছে পরিচালনা পরিষদের সভাপতি। এ ন্যাক্কার জনক ঘটনাটি ঘটেছে ২৮ ফেব্রুয়ারী (বুধবার) ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়নের আমির উদ্দিন সরকারী প্রাথমিক বিদ্যালয়ে।
প্রধান শিক্ষীকা মাহাবুবা আক্তার জানায়,আমি যোগদানের পর থেকেই সভাপতি আবু সাঈদ,তার ছেলে বাবুসহ পরিবারের সকল সদস্যরা একটু পরে পরে বিদ্যালয়ে আসা যাওয়া করে। ঘটনার দিন বিকাল সাড়ে ৩ টায় সভাপতির অফিস রুমে প্রবেশ করে। তারপর সভাপতিকে স্লীপ প্ল্যান সই করার কথা বললে
তিনি স্লীপ প্ল্যান দেখে আমার উপর উত্তেজিত হয়ে যায় এবং তালিকা থেকে কিছু বাদ দিতে বলে,আমি বলি এগুলো অতিব প্রয়োজনীয়। আমার এ কথায় তিনি আমার উপর চটে গিয়ে বোরকার নেকাপ টেনে খোলে ফেলে আমাকে থাপ্পর মারাসহ শারীরিক ভাবে লাঞ্চিত করে। পাশাপাশি তার ছেলে বাবু হুমকি দিয়ে বলে কাল থেকে বিদ্যালয়ে গেলে হাত পা কেটে ফেলবে। আমি বিদ্যালয় থেকে এসে উপজেলা শিক্ষা অফিসার কে বিষয়টি অবগত করি। আগামী কাল তার বিরোদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। এ ব্যাপারে সভাপতি আবু সাঈদের সাথে মোবাইল ফোনে কথা বললে তিনি প্রথমে বলেন সকালে কথা বলবেন পরে আবার কথা বলার চেষ্টা করলে তিনি তার নিজের পরিচয় তুলে ধরে বলেন আমি ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক পরে শিক্ষক লাঞ্চিতের ঘটনা অস্বীকার করে বলেন একটু বাকযুদ্ধ হয়। তিনি প্রধান শিক্ষকের বিরোদ্ধে অভিযোগ করে বলেন তিনি যোগদানের পর থেকে বিদ্যালয়ে বঙ্গবন্ধুর ও বর্তমান প্রধান মন্ত্রীর ছবি নাই। তারা সময় মত বিদ্যালয়ে আসে না। এ সব বিষয়ে প্রতিবাদ করায় আমার উপর মিথ্যা ষড়যন্ত্র মূলক ও বানোয়াট অভিযোগ করা হয়েছে। এ ব্যাপারে উপজেলা শিক্ষা অফিসার জুয়েল আশ্রাফ বলেন আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো।

দৈনিক আমার বাংলাদেশ

দৈনিক আমার বাংলাদেশ