নাটোরের চুরির অপবাদ সইতে না পেরে যুবকের আত্মহত্যা

নাটোর প্রতিনিধি: চুরির অপবাদ সইতে না পেরে নাটোরের বাগাতিপাড়া উপজেলায় পলাশ (২০) নামে এক ভ্যানচালক বিষপানে আত্মহত্যা করেছেন বলে দাবি করেছে তার পরিবার।
শনিবার রাতে নাটোর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে সন্ধ্যার দিকে পলাশ বিষপান করেন। পলাশ বাগাতিপাড়া উপজেলার চিতলিয়া গ্রামের মকবুল হোসেনের ছেলে।
বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন এ তথ্য নিশ্চিত করে জানান, পলাশের বিষপানে আত্মহত্যার সুনির্দিষ্ট কারণ খুঁজে পাওয়া যায়নি। তবে এ আত্মহত্যার পেছনে দুইটি কারণ থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। এর মধ্যে একটি হলো- শুক্রবার কবুতর চুরির অপবাদে পলাশের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেন মঞ্জুরুল নামে এক প্রতিবেশী। অপরটি হলো- সম্প্রতি পরিবারের লোকজনের অমতে প্রেম করে বিয়ে করেন পলাশ। এতে বাবা-মাসহ বাড়ির লোকজন ওই বিয়েকে মেনে নিতে পারেননি। এ নিয়ে তাদের সংসারে কলহ চলছিল। শনিবার বিকেলেও তাদের পরিবারে ঝগড়া হয়। এছাড়া পলাশের আয় রোজগার তেমন একটা ছিল না। মাঝে মধ্যে ভ্যান চালাতো।
ওসি আরো বলেন, এসব ঘটনাকে কেন্দ্র করেই তিনি আত্মহত্যা করে থাকতে পারেন।
তবে পরিবারের লোকজনের দাবি, চুরির অপবাদ সইতে না পেরে এ আত্মহত্যার ঘটনা ঘটেছে। কিন্তু এ বিষয়ে থানায় এখনও কোনো লিখিত অভিযোগ করেননি তার পরিবার।
অভিযোগ পেলে তদন্ত সাপেে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আপাতত নাটোর সদর থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

 

দৈনিক আমার বাংলাদেশ

দৈনিক আমার বাংলাদেশ