তাড়াইলে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী মোতাহার

আমিনুল ইসলাম বাবুল :
কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে দলীয় প্রার্থী বাছাই করেছে আওয়ামী লীগ। চেয়ারম্যান পদে আওয়ামী লীগ প্রার্থী হিসেবে তৃণমূলের সমর্থন পেয়েছেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আজিজুল হক ভূঞা মোতাহার।
দলীয় সূত্র জানায়, উপনির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী চূড়ান্ত করার জন্য মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) বিকালে তাড়াইল উপজেলা পরিষদ মিলনায়তনে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে দলীয় প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আজিজুল হক ভূঞা মোতাহারকে চূড়ান্ত করা হয়।
দলীয় প্রার্থী চূড়ান্ত করা উপলে আয়োজিত এই সভায় মোট পাঁচ জন মনোনয়ন প্রত্যাশী ছিলেন। তারা হলেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আজিজুল হক ভূঞা মোতাহার, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন লাকী, সহ-সভাপতি ইসমাইল হোসেন, যুগ্মসাধারণ সম্পাদক মো. ফখরুল ইসলাম ভূঞা ও সদর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি চন্দন ভৌমিক।
দলীয় প্রার্থী নির্বাচনে তৃণমূলের এই আয়োজনে তাড়াইল উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ছাড়াও উপজেলার প্রত্যেক ইউনিয়ন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এবং অঙ্গ-সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ অংশ নেন।
নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী, তাড়াইল উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে আগামী ৩ অক্টোবর উপনির্বাচনের ভোট গ্রহণ করা হবে। ৯ সেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিল এবং ১০ সেপ্টেম্বর মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে।
উল্লেখ্য, তাড়াইল উপজেলা পরিষদের গত নির্বাচনে উপজেলা জাতীয় পার্টির যুগ্মআহ্বায়ক মো. কামাল উদ্দিন ভূঁইয়া কাঞ্চন চেয়ারম্যান নির্বাচিত হন। গত ১৮ জুলাই হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। ফলে তার পদটি শূণ্য ঘোষণা করে প্রজ্ঞাপন জারি করা হয়।

editor

Lorem Ipsum is simply dummy text of the printing and typesetting industry. Lorem Ipsum has been the industry's standard dummy text ever since the 1500s, when an unknown printer took a galley of type and scrambled it to make a type specimen book. It has survived not only five centuries