নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়যুক্ত করার আহ্বান জানান -রাসেল আহমেদ তুহিন

জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের বিভিন্ন উন্নয়ন কর্মকা- তুলে ধরে দলের তৃণমূল নেতাকর্মীদের উজ্জীবিত করতে এই জনসভার আয়োজন করা হয়। শুক্রবার বিকেলে কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ছেলে ও প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজের পরিচালক রাসেল আহমেদ তুহিন। তিনি আওয়ামী লীগ সরকারের নানা উন্নয়ন কর্মকা- তুলে ধরে আগামী নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়যুক্ত করার আহ্বান জানান।
তিনি বলেছেন, বর্তমান বিশ্ব অর্থনীতিতে বাংলাদেশের স্থান ৪৪তম। উন্নয়নের এই ধারা অব্যাহত থাকলে ২০৫০ সালের মধ্যে বাংলাদেশ ২৩তম স্থান দখল করে নিবে। এ জন্যে আওয়ামী লীগকে আগামী নির্বাচনে জয়যুক্ত করাতে হবে। কেননা আওয়ামী লীগের দ্বারাই দেশের উন্নয়ন হয়। আর এই কথাটি সকল জনগণের কাছে পৌঁছাতে হবে।
জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলে তার সাফল্য কামনা করে দোয়া, প্রয়াত রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলাম ও সৈয়দ আশরাফুল ইসলামের রুগমুক্তি কামনা করে দোয়া করা হয়। এ সময় হেলিকপ্টার লো-ফাই করে ছেলের জনসভা দেখলেন রাষ্ট্রপতি।
কিশোরগঞ্জে পাঁচ দিনের সরকারি সফর শেষে ঢাকায় ফেরার পথে হেলিকপ্টার লো-ফাই করে ছেলে রাসেল আহমেদ তুহিনের জনসভা পরিদর্শন করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। শুক্রবার বিকেলে জনসভা চলার সময় পুরাতন স্টেডিয়ামের ওপর দিয়ে কয়েকবার চক্কর দেয় রাষ্ট্রপতিকে বহনকারী বিমান বাহিনীর হেলিকপ্টারটি। জনসভায় জেলা আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা আনোয়ার কামাল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম বকুল, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক এবিএম সিরাজুল ইসলাম, প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজের অধ্য ডা. অধ্যাপক আ ন ম নওশাদ খান, জেলা মটরযান মালিক সমিতির আহবায়ক লেলিন রায়হান শুভ্র শাহীন, যুবলীগ নেতা কামরুল ইসলাম উজ্জ্বল, জেলা ছাত্রলীগের সভাপতি শফিকুল গণি ঢালি লিমন প্রমুখ উপস্থিত ছিলেন।

editor

Lorem Ipsum is simply dummy text of the printing and typesetting industry. Lorem Ipsum has been the industry's standard dummy text ever since the 1500s, when an unknown printer took a galley of type and scrambled it to make a type specimen book. It has survived not only five centuries