নিরাপত্তাহীনতায় ফারিয়া! মামলাও করছেন তিনি

ডেস্ক রিপোর্ট: অভিনেত্রী শবনম ফারিয়া ফেসবুক নিয়ে মহা বিপাকে! কারণ তার ব্যক্তিগত ফেইসবুক একাউন্ট ও পেজে কিছু লোক বাজে মন্তব্য এবং বিভিন্ন ধরনের মিথ্যা কথা ছড়াচ্ছেন বলে অভিযোগ তুলেছেন এই অভিনেত্রী। এ কারণে তিনি প্রচণ্ড বিব্রত ও বিরক্ত এই তারকা।

এছাড়াও তিনি বলেন তাঁর ব্যক্তিগত মোবাইল নাম্বার ফেসবুকে ছড়িয়েছেন এক ব্যক্তি। এ নিয়ে তিনি মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) মেহেদী হাসান ফরহাদ নামে এক ব্যক্তির বিরুদ্ধে পল্টন থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। ফলে অনেক অপ্রত্যাশিত কল পাচ্ছি, নিরাপত্তাহীনতায় ভুগছি। জিডির নম্বর ১৮৮। অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে সাধারণ ডায়রী করার পর এবার তিনি ঢাকার সাইবার ট্রাইব্যুনালে মামলা করতে যাচ্ছেন।

এ বিষয়ে বুধবার ফারিয়া জানান, ‘রিয়্যালিটি শো ‘কে হবে মাসুদ রানা’র ১ম পর্যায়ের বাছাই পর্বের ৫ জন বিচারকের মধ্যে আমি একজন ছিলাম। প্রতিযোগিতাটির কিছু দৃশ্য নিয়ে অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন ধরনের মন্তব্য করছেনে বলে তিনি জানান।

তিনি বলেন ‘মাসুদ রানা’খুব কঠিন একটি চরিত্র, যার জন্য প্রতিযোগিদের প্রচণ্ড মানসিক শক্তি প্রয়োজন। আর তাই প্রতিযোগীদের নানাভাবে উপস্থিত জ্ঞান, মানসিক শক্তি ও বুদ্ধিমত্তা পরীক্ষা করা হয়। কিন্তু অনেকেই সেটাকে ভুলভাবে ব্যাখ্যা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করছে।

জানা যায়,‘কে হবে মাসুদ রানা’শো এর প্রাথমিক পর্যায়ের বিচারকরা হলেন- শাফায়েত মনসুর রানা, ইফতেখার আহমেদ ফাহমি, মুহাম্মদ মোস্তফা কামাল রাজ, জাকিয়া বারী মম প্রমুখ। চ্যানেল আইতে ৬ সেপ্টেম্বর ‘কে হবে মাসুদ রানা’ প্রতিযোগিতার রাউন্ড পর্বের প্রচার শেষ হবার কথা। এরপরই অনুষ্ঠিত হবে এর গ্র্যান্ড ফিনালে।

দৈনিক আমার বাংলাদেশ

দৈনিক আমার বাংলাদেশ