কুলিয়ারচরে নির্বাচনে ভোট দিয়ে বাড়ি ফেরা হলোনা শিক্ষক আমিনুলের

মুহাম্মদকাইসার হামিদ: পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী বৃহস্পতিবার (৩ অক্টোবর) বিকেলে কিশোরগঞ্জের কুলিয়ারচরে বাংলাদেশ শিক্ষক সমিতি কুলিয়ারচর শাখা’র ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। উপজেলার আলী আকবরী মুছা মিয়া উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত সম্মেলনে অংশগ্রহণ শেষে বাংলাদেশ শিক্ষক সমিতি’র নির্বাচনে কুলিয়ারচর শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক পদে পছন্দের পার্থীকে ভোট দিয়ে নিজ বাড়ি ফেরার পথে ফরিদপুর ইউনিয়ন আব্দুল হামিদ ভূইয়া উচ্চ বিদ্যালয়ের ধর্ম বিষয়ক শিক্ষক মোঃ আমিনুল ইসলাম সোহাগ (৩৭) মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করায় আর বাড়ী ফেরা হলোনা তার। ওই শিক্ষকের বাড়ী জেলার ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের কুমিরমারা গ্রামে। তাঁর পিতার নাম ময়েজ মিয়া ।

জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৭ টার দিকে নির্বাচনের ফলাফল পেয়ে ভোট কেন্দ্র থেকে মোটর সাইকেল যোগে নিজ বড়ি ফেরার পথে ভোট কেন্দ্রের একটু দক্ষিণ দিকে আলী আকবরী নামক এলাকার গনকখালী ব্রিজ সংলগ্ন ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কে ভৈরব থেকে কিশোরগঞ্জ গামী একটি পিকআপ (ঢাকা মেট্রো-ঠ-১৪-১৮৪২) এর সাথে মোটর সাইকেলের মুখমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ওই শিক্ষকের মৃত্যু হয়।
খবর পেয়ে ভৈরব হাইওয়ে থানার পুলিশ ও কুলিয়ারচর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই শিক্ষকের মরদেহ উদ্ধার ও পিকআপটি জব্ধ করে ভৈরব হাইওয়ে থানায় নিয়ে যায়।

শুক্রবার (৪ অক্টোবর) সকাল সাড়ে ১০ টার দিকে কুমিরমারা কবরস্থানে ওই শিক্ষকের নামাজে জানাজা শেষে স্থানীয় গোরস্থানে তাঁর লাশ দাফন করা হয়।

ওই শিক্ষকের মুত্যুতে কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা (জিসান) গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারে প্রতি গভীর সমবেদনা জানান।

দৈনিক আমার বাংলাদেশ

দৈনিক আমার বাংলাদেশ