কিশোরগঞ্জে বৌলাইয়ে শারদীয় দূর্গা পূজা উপলে বস্ত্র বিতরণ

আমিনুল হক সাদী: কিশোরগঞ্জে শারদীয় দূর্গা পূজা উপলে বৌলাইয়ে সনাতন ধর্মাবলম্বীদের মধ্যে নগদ অর্থ ও বস্ত্র বিতরণ করা হয়েছে।

রবিবার রাতে জেলা সদরের বৌলাইয়ে অবস্থিত পুঁথিপাড়া সার্বজনীন পুঁজা মন্ডপ প্রাঙ্গণে নগদ অর্থ ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ শিল্পকলা একাডেমীর পদকপ্রাপ্ত বিশিষ্ট নৃত্যশিল্পী শুক সরকার। পুঁথিপাড়া সার্বজনীন পুঁজা মন্ডপ কমিটির সভাপতি নিরঞ্জন পালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রিপন সাহার পরিচালনায় অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বৌলাই ইউপি চেয়ারম্যান আওলাদ হোসেন, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি সাইফ উদ্দিন আহমেদ লেনিন, আন্তর্জাতিক ক্রীড়াবিদ সুবল সরকার, গাইটাল আঃ ওয়াহেদ জনতা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুমা অঞ্জলী, পুঁথিপাড়া সার্বজনীন পুঁজা মন্ডপ কমিটির সদস্য নিহার রঞ্জন সেন, সজল রায়, মহিনন্দ ইতিহাস ঐতিহ্য সংরক্ষণ পরিষদের প্রতিষ্ঠাতা ও সভাপতি আমিনুল হক সাদীসহ স্থানীয় গন্যমান্য লোকজন।

পরে শারদীয় দূর্গা পূজা উপলে বৌলাইয়ের সনাতন ধর্মাবলম্বীদের মধ্যে প্রধান অতিথি বিশিষ্ট নৃত্যশিল্পী শুক সরকার নগদ ১০ হাজার টাকার অনুদান প্রদান করেন এবং আন্তর্জাতিক ক্রীড়াবিদ সুবল সরকার শাড়ী-কাপড় বিতরণ করেন। এ সময় স্থানীয় গন্যমান্য লোকজনসহ মন্দির পরিচালনা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

দৈনিক আমার বাংলাদেশ

দৈনিক আমার বাংলাদেশ