তাড়াইল হাসপাতালে চুরি; থানায় জিডি

আমিনুল ইসলাম বাবুল: কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চুরি ঘটনা ঘটেছে। এব্যাপরে তাড়াইল থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করা হয়েছে।

সুত্রে জানা যায়, তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মোহাম্মদ আব্দুর রউফ তালুকদার হাসপাতালের নতুন বিল্ডিং এর ১০৮ নম্বর কক্ষে তার দাপ্তরিক কাজ পরিচালনা করেন। গত ২০ অক্টোবর দাপ্তরিক কাজ শেষ করে ওই কক্ষের দরজা-জানালা বন্ধ করে বাসায় চলে যায়। ২১ অক্টোবর সকাল ১০ ঘটিকায় হাসপাতালের ক্যাশিয়ার ওয়াহিদুজ্জামান দাপ্তরিক প্রয়োজনে ১০৮ নম্বর কক্ষে প্রবেশ করে কম্পিউটার টেবিলে রাখা কম্পিউটার (এইচপি ডেক্সটপ, মডেল- ৩৩৪০ এবং ইউপিএস, মডেল-১০৬৫-অ) দেখতে না পেয়ে স্যানিটারী ইন্সপেক্টরকে ফোনে জানান।

জানা যায়, ওই কক্ষের একসেট চাবি স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শকের নিকট ও মাস্টার রুলে নিয়োজিত পরিচ্ছন্নকর্মী মো. জসিম উদ্দিনের নিকট থাকতো। কিন্তু, দরজার তালা অক্ষত অবস্থাসহ কক্ষের ভিতরে স্টিলের আলমারী ও অন্যান্য সমস্ত ফাইলপত্র সঠিক অবস্থায় ছিল।

এ ঘটনায় মঙ্গলবার (২২ অক্টোবর) উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মোহাম্মদ আব্দুর রউফ তালুকদার তাড়াইল থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। জিডি নং- ৭৬৮, (তারিখ- ২২/১০/২০১৯ খ্রি.)।

তাড়াইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো. আলমাস হোসেন হাসপাতালেচুরি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দৈনিক আমার বাংলাদেশ

দৈনিক আমার বাংলাদেশ