সস্ত্রীক ১ কোটির বেশি সম্পত্তি ও একটি গাড়ির মালিক কাঞ্চন

উত্তরপাড়ার মুক্তকেশী কালী মন্দিরে পূজা দিয়ে ভোটের প্রচার শুরু করেছেন টলিউড অভিনেতা তথা তৃণমূল প্রার্থী কাঞ্চন মল্লিক। হুগলি জেলার উত্তরপাড়া কেন্দ্র থেকেই কাঞ্চনকে প্রার্থী করেছে তৃণমূল।

নির্বাচন কমিশনে তার জমা দেওয়া হলফনামা অনুযায়ী, তার হাতে নগদ ২৬ হাজার ৬৪২ টাকা এবং তার স্ত্রীর হাতে রয়েছে ২ লাখ ১৯ হাজার ৮২৯ টাকা।
এইচডিএফসি ব্যাংকে ২৫ হাজার ২৪৪ টাকা, এসবিআই-তে ৫ লাখ ১১ হাজার ৭৪০ টাকার স্থায়ী আমানত রয়েছে তার।

এছাড়া এইচডিএফসি’র আরও তিনটি অ্যাকাউন্ট এবং এসবিআই’র দুটি আলাদা অ্যাকাউন্টে মোট ২ লাখ ৫৩ হাজার ১১৯ টাকা রয়েছে। অর্থাৎ তার মোট ব্যাংক আমানত ৭ লাখ ৯০ হাজার ১০৫ টাকা এবং তার স্ত্রীর ব্যাংক আমানত ৭ লাখ ২৯ হাজার ১৪২ টাকা।

মিউচুয়াল ফান্ডে কাঞ্চনের কোনো বিনিয়োগ নেই। তবে তার স্ত্রীর ৪০ হাজার টাকার মিউচুয়াল ফান্ড রয়েছে। কাঞ্চনের একটি ৬ লাখ ৬১ হাজার ৩৪৮ টাকার জীবনবীমা রয়েছে।

২০১৫ সালে একটি গাড়ি কিনেছিলেন কাঞ্চন। যার দাম ১৬ লাখ ৭১ হাজার ১৭২ টাকা। ১৬ গ্রাম সোনার গয়না রয়েছে কাঞ্চনের। যার বাজার দর ৭৯ হাজার ৪৮০ টাকা। তার স্ত্রীর কাছে রয়েছে ২৬ হাজার ৭৩১ টাকার সাড়ে ৫ গ্রাম সোনার গয়না।

এছাড়া সিইএসসি’র সিকিউরিটি ডিপোজিট, টিডিএস এবং মেট্রোপলিটন ক্লাবের সিকিউরিটি ডিপোজিট হিসাবে মোট ৪ লাখ ৬৭ হাজার ৭৭৬ টাকা রয়েছে।

নেতাজী নগরে কাঞ্চনের নামে একটি ১ হাজার ৫০ বর্গ ফুটের ফ্ল্যাট রয়েছে। ২০০৫ সালে ৯ লাখ ৬০ হাজার ৫৮৮ টাকা দিয়ে এটি কিনেছিলেন তিনি। ফ্ল্যাটটির বর্তমান বাজার মূল্য ৫২ লাখ ৫০ হাজার টাকা।

এসবিআই-তে ১ লাখ ৬৯ হাজার ৬২১ টাকার গাড়ি ঋণ রয়েছে কাঞ্চনের। এ ছাড়া ১৭ হাজার ৩৩৫ টাকার অন্য একটি ঋণও রয়েছে।

সব মিলিয়ে তার অস্থাবর সম্পত্তির পরিমাণ ৩৮ লাখ ২১ হাজার ৩২৩ টাকা এবং স্থাবর সম্পত্তি রয়েছে ৫২ লাখ ৫০ হাজার টাকার। তার স্ত্রীর অস্থাবর সম্পত্তির পরিমাণ ১১ লাখ ৪৭ হাজার ৮৮২ টাকা। স্ত্রীর স্থাবর সম্পত্তির কোনো উল্লেখ নেই হলফনামায়।

Source:Bd Pratidin