ক্রেতা সেজে ১৭২ ক্যান বিদেশি বিয়ারসহ একজনকে আটক করেছে র‌্যাব

স্টাফ রিপোর্টার;:

কিশোরগঞ্জের বাজিতপুরে বিদেশী বিয়ারসহ মো. আবু তারেক (৪৮) নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব। এ সময় জব্দ করা হয় ১৭২ ক্যান বিয়ার।

বৃহস্পতিবার (১৭ জুন) দুপুরে বাজিতপুর উপজেলার ভাগলপুর বাজারে একটি ফাস্টফুটের দোকান থেকে এসব মাদকদ্রব্য উদ্ধার করে র‌্যাব-১৪, কিশোরগঞ্জ ক্যাম্পের সদস্যরা। আটককৃত তারেক বাজিতপুর সদরের মৃত আবুল কালাম খানের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কমান্ডিং অফিসার লে. কমান্ডার এম. শোভন খান জানান, গোপনে খবর পেয়ে বৃহস্পতিবার দুপুর একটার দিকে বাজিতপুরের ভাগলপুরে বাজার এলাকায় আবু তারেকের ফাস্টফুডের দোকানে অভিযান চালায় র‌্যাব। প্রথমে ক্রেতা সেজে ওই দোকান থেকে বেলজিয়ামের তৈরি ৪টি বিয়ারের ক্যান ক্রয় করে র‌্যাব। এর পর পরই সামনে অবস্থান করা র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালায়। এ সময় ওই দোকান থেকে বø্যাক ও রয়েল ব্র্যান্ডের ১৭২ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। আটক করা হয় আবু তারেককে।

র‌্যাব জানায়, তারেক প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবৎ এলাকায় বিয়ার ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করেছেন। এ ব্যাপারে বাজিতপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়েল করা হয়েছে।

 

দৈনিক আমার বাংলাদেশ

দৈনিক আমার বাংলাদেশ