সন্ধ্যা সাতটায় প্যারিসে নামবেন মেসি

১৮: ০৯, আগস্ট ১০

খবরটা নিশ্চিত করে দিলেন রোকুজ্জো

মেসি ও রোকুজ্জো

মেসি ও রোকুজ্জো
ছবি: ইনস্টাগ্রাম

মেসির প্যারিস-যাত্রা নিয়ে কোনো সন্দেহ থাকলে সেটা দূর করে দিয়েছেন তাঁর স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো।

১৮: ০২, আগস্ট ১০

শেষ চেষ্টা করেছিল বার্সা?

এদিকে খবর এসেছিল, মেসিকে ধরে রাখতে গতকাল রাতে নতুন প্রস্তাব নিয়ে হাজির হয়েছিল বার্সেলোনা।

১৮: ০০, আগস্ট ১০

সর্বকালের সেরা আক্রমণ হবেন তাঁরা?

কল্পনার এমএনএম জুটি

কল্পনার এমএনএম জুটি 
ছবি: টুইটার

এখনো পর্যন্ত সম্পাদনা করেই এমন ছবি পাওয়া যাচ্ছে। কিন্তু আজই হয়তো এই আক্রমণ বাস্তবে রূপ নেবে। আধুনিক ফুটবল এমন আক্রমণভাগ কি কখনো দেখেছে?

১৭: ৫৫, আগস্ট ১০

চুক্তির খবর নিশ্চিত করেছেন মেসির বাবা

হোর্হে মেসি

হোর্হে মেসি
ছবি: টুইটার

মেসি যে প্যারিস সেন্ট জার্মেইয়ে যাচ্ছেন সেটা নিশ্চিত করেছেন হোর্হে মেসি। লা সেক্সতাকে এ খবর জানিয়েছেন মেসির এজেন্টের ভূমিকা পালন করা হোর্হে।

১৭: ৪৮, আগস্ট ১০

প্যারিসের উদ্দেশ্যে যাত্রা মেসির

ব্যক্তিগত বিমানে প্যারিসে যাচ্ছেন মেসি।

১৭: ৪৭, আগস্ট ১০

আজই প্যারিসে উপস্থিত হচ্ছেন মেসি

বোহাফসি আরেকটি টুইটের মাধ্যমে জানিয়েছেন, আজ স্থানীয় সময় বিকেল তিনটায় প্যারিসে নামবেন মেসি। ব্যক্তিগত বিমানে করে প্যারিস যাত্রা করেছেন মেসি। বাংলাদেশ সময় সন্ধ্যা সাতটায় প্যারিসে নেমেই প্যারিসের পশ্চিম অঞ্চলের এক হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করাবেন মেসি।

১৭: ৪৬, আগস্ট ১০

৩ কোটি ৫০ লাখ ইউরো বেতন পাবেন মেসি

ফ্রেঞ্চ ফুটবলের খবরাখবরের জন্য সবচেয়ে বিশ্বস্ত দুটি সূত্র রয়েছে। একটি সংবাদমাধ্যম লে’কিপ, অন্যটি সাংবাদিক মোহামেদ বোহাফসি। আরএমসি ওয়ানের সাবেক প্রধান একটু আগেই টুইট করে সবাইকে নিশ্চিত করে জানিয়েছেন এ খবর। তাঁর টুইটে বলা, ‘লিওনেল মেসি এখন প্যারিসিয়ান। তিন বছরের জন্য চুক্তি করা হয়েছে। এর মধ্যে শেষ বছরটি ঐচ্ছিক। কিংবদন্তি ও ক্লাবের মধ্যে আলোচনা করে দুই বছরের পর সেটি বাড়ানো যাবে। আজ বিকেলেই প্যারিসে আসার কথা তাঁর। মেডিকেল আজ সন্ধ্যা বা আগামীকাল সকালে হবে।’

মেসির দলবদল করে প্যারিসে যাত্রা আগে থেকেই নিশ্চিত ছিল। কিন্তু যুক্তির খুঁটিনাটি এই খবর পাকা হতে দিচ্ছিল না। বেতন, চুক্তি স্বাক্ষরের সময় বোনাস কত পাবেন এবং কয় বছরের চুক্তি হবে—এসব নিয়ে দুই পক্ষ সম্মত হতেই যা সময় লাগছিল। এ ব্যাপারে এখন একমত হয়েছে দুই পক্ষ। এ ব্যাপারে দলবদল নিয়ে বিখ্যাত সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো জানিয়েছেন, ‘পিএসজিতে যোগ দিচ্ছেন লিওনেল মেসি। দুই বছরের চুক্তি সম্পন্ন। চাইলে ২০২৪ সাল পর্যন্ত বাড়ানোর সুযোগ রাখা হচ্ছে। ভাতা মিলিয়ে বছরে কর বাদ দিয়ে ৩ কোটি ৫০ লাখ ইউরো বেতন পাবেন। মেসি পিএসজির চুক্তির প্রস্তাব মেনে নিয়েছেন এবং প্যারিসে কিছুক্ষণের মধ্যে এসে পৌঁছাবেন।’

১৬: ৩৫, আগস্ট ১০

পিএসজিতেই যাচ্ছেন মেসি

এ খবর আজকের নয়। বার্সেলোনা ছাড়ছেন—এ খবর নিশ্চিত হওয়ার আগেই জানানো হচ্ছিল, নেইমারের সঙ্গে খেলতে প্যারিসে যাচ্ছেন মেসি। এখন তো বার্সেলোনার সঙ্গে সম্পর্কও শেষ হয়ে গেছে। এখন এ খবর কখন সত্যি হয়, সে অপেক্ষাই ছিল।

আজ একটু আগে এ খবর নিশ্চিত করেছে ফ্রেঞ্চ পত্রিকা লে’কিপ। এই পত্রিকা জানিয়েছে, তিন বছরের জন্য পিএসজির সঙ্গে চুক্তি করেছেন মেসি।

Source: Prothomalo