জামালপুরে সাংবাদিক নাদিম হত্যাকারিদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে জেলা সম্পাদক পরিষদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

স্টাফ রিপোর্টার
জামালপুরে সাংবাদিক নাদিম হত্যাকারিদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে কিশোরগঞ্জে মানববন্ধন ও মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করেছে কিশোরগঞ্জ জেলা সম্পাদক পরিষদ।
মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। কর্মসূচিতে অংশনেন,  দৈনিক কিশোরগঞ্জ পত্রিকার সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল, সম্পাদক পরিষদের সদস্য সচিব সুলতান রায়হান ভূঞা রিপন, সম্পাদক দৈনিক আমার বাংলাদেশ, সাপ্তাহিক শুরুক পত্রিকার সম্পাদক ফজলুল হক, সাপ্তাহিক হোসেনপুর বার্তার প্রদীপ কুমার,  সাপ্তাহিক নব ধারা পত্রিকার সম্পাদক শহীদুল ইসলাম পলাশ, বাংলাটিভির জেলা প্রতিনিধি মনোয়ার হোসাইন রনী, আরটিভির জেলা প্রতিনিধি তানভীর হায়দার, মাসিক কালের দর্পন পত্রিকার সম্পাদক খায়রুল ইসলাম, দৈনিক শতাব্দীর কণ্ঠ পত্রিকার বার্তা সম্পাদক আকবর খন্দকার, দৈনিক সারাদিন পত্রিকার স্টাফ রিপোর্টার ইমরান সহ কিশোরগঞ্জ জেলা থেকে প্রকাশিত দৈনিক, সাপ্তাহিক ও মাসিক পত্রিকার সম্পাদক মন্ডলি ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা নাদিম হত্যাকারীদের দ্রুত বিচার আইনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের পাশাপাশি সাংবাদিক সুরা আইন বাস্তবায়নের জোর দাবি জানান।
মানববন্ধনে সাংবাদিক ছাড়াও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

দৈনিক আমার বাংলাদেশ

দৈনিক আমার বাংলাদেশ