‘ হীরার আংটির রহস্য’ ফাঁস করলেন তামান্না

দুদিন ধরে সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরে বেড়াচ্ছে তামান্না ভাটিয়ার হীরার আংটি পরা একটি ছবি। এই আংটি ঘিরে মুহূর্তের মধ্যে নানান খবর ছড়িয়ে পড়েছিল নেট দুনিয়ায়। এবার এই আংটি–রহস্য থেকে পর্দা ওঠালেন তামান্না নিজেই।সামাজিক যোগাযোগমাধ্যমে প্যান ইন্ডিয়া নায়িকা তামান্নার হীরার আংটি নিয়ে জোর চর্চা শুরু হয়ে গিয়েছিল। কোনো প্রতিবেদন অনুযায়ী, বিশালাকার হীরার আংটি তামান্নাকে দিয়েছিলেন দক্ষিণি সুপারস্টার রাম চরণের স্ত্রী উপাসনা কামিনেনি কোনিডেলা। উপাসনা প্রযোজিত ছবি ‘সই রা নরসিম্মা রেড্ডি’ ছবিতে তামান্না অভিনয় করেছিলেন। এই নায়িকার অভিনয়ে মুগ্ধ হয়ে উপাসনা তাঁকে বিশাল সাইজের হীরার আংটি উপহার হিসেবে দিয়েছিলেন বলে খবর ছিল। এখানেই শেষ নয়। আরও খবর ছিল, তামান্নার আঙুলের হীরার আংটি বিশ্বের পঞ্চম বৃহৎ হীরা।

অবশেষে তামান্না এ নিয়ে মুখ খুলেছেন। তিনি এক ইনস্টা স্টোরির মাধ্যমে আংটি–রহস্য ফাঁস করেছেন। এই প্যান ইন্ডিয়া নায়িকা তাঁর আংটি পরা ছবিটি শেয়ার করে লিখেছেন, ‘এটা আসল হীরা নয়, এটা বোতল ওপেনার।’
তামান্নার এই পোস্টের মাধ্যমে সব গুঞ্জনে পানি ঢেলে দিয়েছেন। আর এটাও স্পষ্ট যে আংটিটি তাঁকে উপাসনা দেননি। এমনও খবর রটেছিল, তাঁর আংটির হীরার দাম দুই কোটি টাকার বেশি। তামান্নার পোস্টই বলছে যে এসব খবর নিতান্তই গুজব ছিল।

তামান্নার আগামী ছবি ‘জেলার’কে ঘিরে সবার আগ্রহ তুঙ্গে। এই ছবির ‘কাবালা’ গানটি নেট দুনিয়ায় এখন ঝড় তুলেছে। আট থেকে আশি—সবাই ‘কাবালা’ জ্বরে আক্রান্ত। এই গানের সঙ্গে তামান্নার নাচ নেট দুনিয়ার উষ্ণতা কয়েক শ গুণ বাড়িয়ে দিয়েছে। ছবিতে এই প্যান ইন্ডিয়া নায়িকাকে দেখা যাবে দক্ষিণি মেগাস্টার রজনীকান্তের সঙ্গে। ছবিটি ১০ আগস্ট মুক্তি পাবে।

Credit:Prothom Alo