৪ দিনে ৩০০ কোটি আয় করল ‘জেলার’

প্রবীণ তামিল অভিনেতা রজনীকান্তর চলচ্চিত্র ‘জেলার’ শীঘ্রই ভারতে ১৫০ কোটি নেট আয় করতে যাচ্ছে। বাণিজ্য ওয়েবসাইট স্যাকনিল্কের একটি প্রতিবেদন অনুসারে, ‘জেলার’ রবিবার (১৩ আগস্ট) সারা দেশে সমস্ত ভাষায় আনুমানিক ৩৮ কোটি রুপি আয় করেছে। প্রতিবেদনে যোগ করা হয়েছে যে সিনেমাটি বিশ্বব্যাপী ৩০০ কোটি আয়ের দ্বারপ্রান্তে।

এদিকে বাণিজ্য বিশ্লেষক রমেশ বালার মতে, ‘জেলার’ ইতিমধ্যে বিশ্বব্যাপী বক্স অফিসে ৩০০ কোটি আয় করেছে।
সোমবার (১৪ আগস্ট) রমেশ বালা টুইটার অর্থাৎ এক্স-এ লিখেছেন, “জেলার চার দিনে বিশ্বব্যাপী বক্স অফিসে ৩০০ কোটি গ্রস মার্ক অতিক্রম করেছে! সুপারস্টার রজনীকান্তর ৩০০ কোটি ক্লাবে এটি চতুর্থ সিনেমা। এর আগে ২০১০ সালে ‘এনথিরান’, ২০১৬ সালে ‘কাবালি’ এবং ২০১৮ সালে ‘রোবট ২.০’ এই ল্যান্ডমার্ক অতিক্রম করে।”

প্রায় দুই বছরের অনুপস্থিতির পর পর্দায় ফিরেছেন দক্ষিণের সুপারস্টার রজনীকান্ত। তাই সিনেমাটি ঘিরে ভক্তদের উন্মাদনা ছিল চোখে পড়ার মতো।

মুক্তির প্রথম দিন ভারতে ‘জেলার’ সমস্ত ভাষায় ৪৮.৩৫ কোটি আয় করে। শুক্রবার এটি ২৫.৭৫ কোটি আয় করেছে। শনিবার তৃতীয় দিনে জেলার ৩৪.৩ কোটি রুপির ব্যবসা করেছে।

এদিকে ‘জেলার’ মুক্তি উপলক্ষে দুই দিনের ছুটিও দিয়েছে চেন্নাই-বেঙ্গালুরুর বেশির ভাগ অফিস।

প্রতিবেদন অনুসারে, সিনেমাটির মুক্তি ঘিরে দক্ষিণ ভারতজুড়ে তৈরি হয়েছে উৎসবের আমেজ। শুধু দেশ নয়, বিদেশেও চলছে রজনীকান্তর দাপট। যার ফলাফল বক্স অফিসে পাহাড় সমান আয়। সেই সঙ্গে দীর্ঘদিন পর বক্স অফিসে ‘ব্লকবাস্টার’ চলচ্চিত্র দিতে চলেছেন মেগাস্টার রজনীকান্ত।

Credit:Kaler Kantho