ব্যোমকেশরূপী দেবকে দেখতে দর্শকদের ভিড়

দুই সপ্তাহে ২ কোটি রুপি ছাড়িয়েছে ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’ –এর আয়।
‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’ মুক্তির আগে জোর সমালোচনার মুখে পড়েছিলেন পশ্চিমবঙ্গের অভিনেতা দেব। নেটিজেনদের অনেকেই ব্যোমকেশ হিসেবে পছন্দ করেননি তাকে।

গুঞ্জন রটেছিল, কলকাতার বেশ কিছু অঞ্চলের প্রেক্ষাগৃহ থেকেও ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’র শো উঠিয়ে দেওয়া হচ্ছে। তবে নিন্দুকদের এ কথাকে ভুল প্রমাণিত করলেন টলিপাড়ার নতুন ব্যোমকেশ।
আনন্দবাজার বলেছে, ব্যোমকেশ রূপী দেবকে দেখতে দ্বিতীয় সপ্তাহান্তেও হাউজফুল হয়েছে সিনেমার শো। শহর তিলোত্তমাতে তো বটেই, পাশাপাশি শহরতলীর প্রেক্ষাগৃহগুলিতেও রোববার হল ভর্তি দর্শকের দেখা মিলেছে।

দেব নিজে হাউজফুল শোয়ে দর্শকদের উন্মাদনার একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করে ব্লকবাস্টার রোববার উপহার দেওয়ার জন্য ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন।
ভিডিওর ক্যাপশনে লিখেছেন, “খুব মিস করছি এগুলো। তবে ভীষণ গর্বিত আমি।”
জীবনে প্রথমবারের মতো ব্যোমকেশের মতো গোয়েন্দার ভূমিকায় অভিনয় করেছেন দেব। এর আগে ব্যোমকেশ হয়েছেন উত্তম কুমার, অনির্বাণ ভট্টাচার্য, আবির চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়ের মতো অভিনেতারা।

পর্দায় দেবও যে সেই লিগ্যাসি বহন করতে পারবে, তারই প্রমাণ হচ্ছে ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’র হাউজফুল শো-গুলো। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই ২ কোটি রুপি ছাড়িয়েছে সিনেমার আয়।

‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’ সিনেমায় সত্যবতী ভূমিকায় রুক্মিণী মৈত্র এবং অজিতের চরিত্রে অম্বরীশ ভট্টাচার্য অভিনয় করেছেন।

Credit:Bd News24