গাজীপুরে গরু চোর চক্রের ১ সদস্য আটক

গাজীপুরের কালীগঞ্জে চোরাই গরু ও পিকআপ ভ্যানসহ মো. মইন উদ্দিন (৩৫) নামের চোর চক্রের এক সদস্যকে আটক করে স্থানীয় জনতা। পরে আটককৃতকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে। আটককৃত মইন উদ্দিন চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা সুদিয়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। রবিবার দিবাগত ভোররাতে কালীগঞ্জ উপজেলার তুমলিয়া ইউনিয়নের পূন্যারটেক এলাকায় এ ঘটনা ঘটে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফায়েজুর রহমান সাংবাদিকদের জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পিকআপ ভর্তি ৫টি গরুসহ মইন উদ্দিনকে আটক করা হয়েছে। পরে কালীগঞ্জ থানায় ভ‚ক্তভোগী আব্দুর রশিদ বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় সকালে তাকে গাজীপুর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

ভুক্তভোগী আব্দুর রশিদ ও তার ছোট ভাই আলমগীর হোসেন বলেন, ‘‘রবিবার দিবাগত ভোররাতে আমাদের দুই ভাইয়ের পাঁচটি গরু পিকআপ ভ্যানে করে ত্রিপাল দিয়ে ঢেকে নিয়ে যাচ্ছিল কয়েকজন লোক। এ সময় এলাকার লোকজনদের সন্দেহ হয়। পরে পিকআপ ভ্যানটি থামাতে বললে পিকআপটি না থামিয়ে তাড়াহুড়া করে চলে যাওয়ার চেষ্টা করে। এ সময় পিকআপ ভ্যানটি রাস্তার পাশে ফেসে যায়। পরে পিকআপ ভ্যানটি রেখে ড্রাইভারসহ চোর চক্রের অন্য সদস্যরা পালিয়ে গেলেও মইন উদ্দিন নামের এক যুবককে হাতেনাতে ধরে ফেলে লোকজন। পরে বিষয়টি কালীগঞ্জ থানা পুলিশকে অবগত করলে থানা পুলিশ ঘটনাস্থল থেকে আহত অবস্থায় একজনকে এবং পাঁচটি গরু ও পিকআপ ভ্যানসহ আটক করে থানায় নিয়ে যায়।

দৈনিক আমার বাংলাদেশ

দৈনিক আমার বাংলাদেশ