পাকুন্দিয়ায় ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

মোঃ মুঞ্জুরুল হক মুঞ্জু,

পাকুন্দিয়া  প্রতিনিধি

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার ঐতিহ্যবাহী কালিয়াচাপড়া চিনি কল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার ১৮ অক্টোবর সকাল ১০টা হইতে বিকাল ৪টা পর্যন্ত একটা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এতে মোট ১১ জন প্রার্থী প্রতিদ্বন্ধি করেন।

জানা গেছে ২ বছর মেয়াদী ম্যানেজিং কমিটির নির্বাচন শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। এতে ৮৪৬ জন অভিভাবকের মধ্যে ৬২৩ জন বিদ্যালয়ের ছাত্রছাত্রীর অভিভাবকগণ এই নিবার্চনে ভোট দিয়ে অভিভাবক সদস্য নির্বাচিত করেন।

এতে ৯ জন পুরুষ ২ জন মহিলা সংরক্ষিত। ছাত্রছাত্রীদের অভিভাবক প্রতিদ্বন্ধিতা করেন। এর মধ্যে ৪ জন পুরুষ ১ জন মহিলা অভিভাবক সদস্য নির্বাচিত হয়। নির্বাচিত ছাত্র অভিভাবক সদস্য হিসেবে আনোয়ার হোসেন ৩০৯ ভোট পেয়ে প্রথম, ইসলাম উদ্দিন ২৮৮ ভোট পেয়ে দ্বিতীয়, নূরুল বাশার অপুর ২৭১ ভোট পেয়ে তৃতীয়, আলি হোছাইন ২২৬ ভোট পেয়ে ৪র্থ এবং ফিরোজা খাতুন ৩৭৭ ভোট পেয়ে মহিলা সংরক্ষিত অভিভাবক সদস্য নির্বাচিত হয়েছেন। এই নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসাবে দ্বায়িত্ব পালন করেন উপজেলা একাডেমিক সুপারভাইজার শারফুল ইসলাম। এই নির্বাচন সুষ্ঠভাবে পরিচালনা করার জন্য পাকুন্দিয়া থানা ও আহুতিয়া তদন্ত কেন্দ্রের পুলিশ সহযোগিতা করেন।

 

দৈনিক আমার বাংলাদেশ

দৈনিক আমার বাংলাদেশ