পাকুন্দিয়ায় পূর্ব শত্রুতার জেরে পিতা-পুত্রকে কুপিয়ে জখম

মো. মুঞ্জুরুল হক মুঞ্জু

পাকুন্দিয়া  প্রতিনিধি 

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় পূর্ব শত্রুতার জেরে পিতা ও পুত্রকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। বর্তমানে গুরুতর আহত পিতা-পুত্র পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার পাটুয়াভাঙ্গা ইউনিয়নের চকদিগা গ্রামে।

আহতরা হলেন, উপজেলার চকদিগা গ্রামের মৃত আজিম উদ্দিনের ছেলে সিরাজ মিয়া (৫০) ও তার ছেলে শিব্বির ইসলাম (২২)।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ২০ বছর আগে পাশের বাড়ির আ. রশিদের কাছ থেকে সাফকবলা দলিল মূলে ১৩ শতাংশ জমি কিনেন সিরাজ মিয়া। ওই সময় থেকেই জমিটি ভোগদখল করে আসছেন সিরাজ মিয়া। গত সোমবার সকালে একই এলাকার খুর্শিদ উদ্দিনের ছেলে মো. মুকুল মিয়া ও রবিউল আউয়ালের ছেলে সেলিম মিয়ার নেতৃত্বে ৭/৮জনের একটি সংঘবদ্ধ দল দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সিরাজ মিয়ার কিনা ওই জমি থেকে জোরপূর্বক মাটি কেটে নিয়ে যাচ্ছিল। খবর পেয়ে সিরাজ মিয়া সেখানে গিয়ে মাটি কাটায় বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে মুকুল মিয়ার হুকুমে দুর্বৃত্তরা সিরাজ মিয়ার ওপর হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হন। তাকে রক্ষা করতে ছেলে শিব্বির এগিয়ে গেলে সেলিম মিয়া তার মাথায় রামদা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। তাদের ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। এ ঘটনায় মঙ্গলবার দিবাগত রাতে আহত সিরাজ উদ্দিন বাদি হয়ে চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৫/৬ জনের বিরুদ্ধে পাকুন্দিয়া থানায় লিখিত অভিযোগ করেন।

এ বিষয়ে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাহিদ হাসান সুমন বলেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

 

দৈনিক আমার বাংলাদেশ

দৈনিক আমার বাংলাদেশ