কিশোরগঞ্জ যুব উন্নয়ন পরিষদের উদ্যোগে শিক্ষার্থী ও শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ

আমিনুল হক সাদী:কিশোরগঞ্জ যুব উন্নয়ন পরিষদের উদ্যোগে শিশু শিক্ষার্থী ও অসহায় গরীব শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। রবিবার (১৪ জানুয়ারী) সকালে জেলা সদরের মহিনন্দ ইউনিয়নের গোয়ালাপাড়াস্থ যুব উন্নয়ন পরিষদ প্রাঙ্গনে ও বিভিন্ন স্থানে এসব কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ সদর উপজেলার যুব উন্নয়ন অফিসার এ কে এম আব্দুল কাদির ভ‚ইয়াঁ হিরো। বিশেষ অতিথি ছিলেন ইসলামিক ফাউন্ডেশনের মহিনন্দ ইউনিয়নের দায়িত্বশীল মাও. মাহতাব উদ্দিন, মহিনন্দ ইতিহাস ঐতিহ্য সংরক্ষণ পাঠাগারের সহসভাপতি এনামুল হক বাবুল। স্বেচ্ছাসেবী যুব সংস্থা যুব উন্নয়ন পরিষদের সভাপতি যুব সংগঠক মোঃ আমিনুল হক সাদীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সদর উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের কর্মচারী মো:আ.সাত্তার, যুব উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক মো:সাদ্দাম হোসেন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যকালে সদরের যুব উন্নয়ন অফিসার এ কে এম আব্দুল কাদির ভ‚ইয়াঁ হিরো বলেন, আমি সদরে যোগদান করার পর স্বেচ্ছাসেবী এ যুব উন্নয়ন পরিষদটির সভাপতি আমিনুল হক সাদীর সাথে পরিচয় হয়ে একাধিকবার সংগঠনটির কার্যক্রম পরিদর্শনে আসি। সংগঠনটির কার্যক্রমে আমাদের যুব উন্নয়ন অধিদপ্তরের প্রধান কার্যালয়ের প্রতিনিধিদলও পরিদর্শনে আসেন। সংগঠনটির নানা কার্যক্রমে আমি অত্যন্ত পুলকিত। আজকে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ একটি সময়োপযোগী উদ্যোগ। আমি সংগঠনটির আরও উন্নতি কামনা করি।
মহিনন্দ নয়াপাড়া গ্রামের বিধবা রাবেয়া আজিদা ও লুৎফুন্নেছা কম্বল পেয়ে বলেন, গত তিন দিন যাবত যে শীত লাগছে তাতে আমাদের মতো মানুষের বড় কষ্ট পোহাতে হচ্ছিল। আজ স্বেচ্ছাসেবী যুবক আমিনুল হক সাদী ভাইয়ের আয়োজনে এই মহতী উদ্যোগকে স্বাগত জানাই। আল্লায় হেরে ভালো রাখুক হেই দোয়া করি।
পরে কিশোরগঞ্জ যুব উন্নয়ন পরিষদের উদ্যোগে আমন্ত্রিত অতিথিবৃ›ন্দের মাধ্যমে মহিনন্দ নায়েব সাহেবের বাড়ি ও গোয়ালাপাড়া জামে মসজিদ প্রাক প্রাথমিক গণশিক্ষা কেন্দ্রের ৬০ জন শিক্ষার্থী এবং ৪০ জন অসহায় গরীব মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয় । এ সময় যুব উন্নয়ন পরিষদের কার্যকরী কমিসটির সদস্যগণ ছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
কিশোরগঞ্জ যুব উন্নয়ন পরিষদের সভাপতি আমিনুল হক সাদী জানান, স্বেচ্ছাসেবী যুব কল্যাণমুলক সংগঠনটি ২০১০ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে সমাজ উন্নয়নে নানা অবদান ও যুব কল্যাণে অনন্য ভ‚মিকা পালন করে জেলায় শ্রেষ্ঠ যুব সংগঠন হিসেবে স্বীকৃতি পেয়েছে। এরই ধারাবাহিকতায় আজকে কম্বল বিতরণ কর্মস‚চী পালন করা হয়।

দৈনিক আমার বাংলাদেশ

দৈনিক আমার বাংলাদেশ