পাকুন্দিয়ায় গভীর রাতে ভিত্তি প্রস্তরের নাম ফলক ভেঙে ফেলেছে দুর্বৃত্তরা

মোঃ মুঞ্জুরুল হক মুঞ্জু,

পাকুন্দিয়া  প্রতিনিধি
কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় সদ্য সাবেক জাতীয় সংসদ সদস্য নূর মোহাম্মদের বিভিন্ন স্থাপনা ও সড়কের ভিত্তি প্রস্তরের বেশ কয়েকটি নাম ফলক ভেঙে ফেলেছে দুর্বৃত্তরা। গত সোমবার ও আজ বুধবার পর্যন্ত গত তিনদিনে গভীর রাতে কে বা কারা নাম ফলক গুলো ভেঙে দেয়। এ নিয়ে এলাকায় জনমনে তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

জানা যায়, কিশোরগঞ্জ-২ পাকুন্দিয়া-কটিয়াদী আসনের সদ্য সাবেক জাতীয় সংসদ সদস্য পুলিশের সাবেক আইজি নূর মোহাম্মদ গত ৫ বছরে উপজেলার পাকুন্দিয়া সদর, এগারসিন্দুর, বাহাদিয়া, মজিতপুর, থানাঘাটসহ বিভিন্ন এলাকায় স্থাপনা ও সড়কের উন্নয়ন কাজের শুভ সূচনা ও ভিত্তি প্রস্তর স্থাপন করেন। এ সময় উপজেলা ও স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। তবে গত ৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেয়ে নৌকা প্রতীকে নির্বাচন করেন পুলিশের সাবেক অতিরিক্ত ডিআইজি আব্দুল কাহার আকন্দ। অপর দিকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঈগল প্রতীকে অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন নির্বাচন করে বিজয়ী হন। এমপি নূর মোহাম্মদ দলীয় মনোনয়ন না পাওয়ায় নির্বাচনে অংশ নেননি। কিন্তু নির্বাচনের ১৫দিন যেতে না যেতেই কে বা কারা এমপি নূর মোহাম্মদের স্থাপন করা বিভিন্ন সড়কের ভিত্তি প্রস্তরের ওই নাম ফলক গুলো ভেঙে গুড়িয়ে দেয়। এ নিয়ে স্থানীয় জনমনে নানা ধরণের প্রতিক্রিয়া লক্ষ্য করা গেছে।

উপজেলার বাহাদিয়া গ্রামের খোকন মিয়া বলেন, ঘুম থেকে উঠে দেখি বেশ কয়েকটি সড়কের নাম ফলক ভাঙা। গভীর রাতে কে বা কারা এ নাম ফলক গুলো ভেঙে দিয়েছে। তবে নাম ফলক গুলো ভাঙা ঠিক হয়নি।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও মো. আজগর হোসেন বলেন, বিষয়টি শুনেছি। তবে কে বা কারা এ নাম ফলক গুলো ভেঙেছে কোন তথ্য পাওয়া যাচ্ছে না। তবে যারাই করে থাকুক, কাজটি ঠিক হয়নি।

দৈনিক আমার বাংলাদেশ

দৈনিক আমার বাংলাদেশ