কিশোরগঞ্জের  স্বেচ্ছাসেবক লীগ নেতা নয়নের দুই হাত কেটে দিয়েছে দুর্বৃত্তরা

স্টাফ রির্পোটার :

কিশোরগঞ্জের কটিয়াদি উপজেলার  স্বেচ্ছাসেবক লীগ নেতা রফিকুল ইসলাম নয়নের দুই হাত কেটে দিয়েছে দুর্বৃত্তরা। বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগের ওয়ান স্টপ ইমারজেন্সি সেন্টারে (ওসেক) চিকিৎসাধীন তিনি।

উপজেলার গচিহাটা কাছারিপাড়া মোড়সংলগ্ন মুচিবাড়ির সামনের রাস্তায় গতকাল বৃহস্পতিবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।
জানা গেছে আহত  কটিয়াদি  উপজেলার ধূলদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহজাহান মিয়ার বড় ছেলে কটিয়াদি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন রফিকুল ইসলাম নয়ন। গুরুতর আহত নয়নের ছোট ভাই শফিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে তাঁর ভাই নয়ন মোটরসাইকেল চালিয়ে ধুলদিয়া বাজার এলাকা দিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় আগে থেকে ওৎ পেতে থাকা রাইখলা নামে পাশের একটি গ্রামের নয়ন, মামুন, শাহীন, কাইল্লা, আরমান ও সাদ্দামসহ ৮–১০ জন তাঁর ভাইয়ের ওপর হামলা চালায়। তারা ধারালো অস্ত্র দিয়ে দুই হাতের কব্জি বিচ্ছিন্ন করে এবং মাথা ঘাড়, পিঠ, বুক ও পাসহ শরীরের বিভিন্ন অংশে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে তাঁর ভাইকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য গতকাল রাত ২টার দিকে ঢামেক হাসপাতালে নিয়ে আসেন। অতিরিক্ত রক্তক্ষরণে নয়নের অবস্থা আশঙ্কাজনক বলে দায়িত্বরত চিকিৎসক তাঁকে জানিয়েছেন।
শফিকুল ইসলাম আরও জানান, তাঁর ভাই কিশোরগঞ্জ–২ আসনের আওয়ামী লীগের নৌকা প্রতীকের বিজয়ী প্রার্থী সাবেক আইজিপি নূর মোহাম্মদ এমপিএর সমর্থক।
কটিয়াদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ জানান, ঘটনাস্থল থেকে একটি রক্তাক্ত ছুরি জব্দ করেছে। কারা কী কারণে ঘটনাটি ঘটিয়েছে তা জানতে মাঠে কাজ করছে পুলিশ।

দৈনিক আমার বাংলাদেশ

দৈনিক আমার বাংলাদেশ