পাকুন্দিয়ায় জমি সংক্রান্ত বিরোধে ভাই-বোনকে পিটিয়ে জখম

পাকুন্দিয়া সংবাদাতা  
কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার জাঙালিয়া ইউনিয়নের চরটেকী গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে মো. রাজু মিয়া ও বোন রানু আক্তারকে পিটিয়ে জখমের অভিযোগ উঠেছে। স্বজনরা গুরুতর আহত রানু আক্তারকে উদ্ধার করে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। ৩১ জানুয়ারি এ ঘটনা ঘটলেও আজ বুধবার ৭ ফেব্রæয়ারি রাজু আহমেদ বাদি হয়ে ৬জনকে অভিযুক্ত করে পাকুন্দিয়া থানায় লিখিত অভিযোগ করেছেন।

জানা গেছে, উপজেলার চরটেকী গ্রামের মো. রাজু মিয়ার সঙ্গে প্রতিবেশী মো. হুমায়ূন কবিরের জমি নিয়ে বিরোধ চলে আসছে। ৩১ জানুয়ারি দুপুরে রাজু মিয়া তার পুরাতন বাড়ি হইতে নতুন বাড়িতে যাচ্ছিলেন। পূর্ব বিরোধের জেরে এ সময় মো. হুমায়ূন কবির ও নজরুল ইসলামের নেতৃত্বে ৭-৮জনের একটি সন্ত্রাসী দল দেশীয় অস্ত্র নিয়ে রাজু মিয়ার ওপর হামলা চালায়। তার ডাকচিৎকারে অন্তঃসত্ত¡া রানু আক্তার এগিয়ে গেলে তাকেও বেধরক পেটায় সন্ত্রাসীরা। এক পর্যায়ে রাবিয়া খাতুন নামের এক নারী রানু আক্তারের চুলের মুঠি ধরে মাটিতে ফেলে দেয়। এ সময় হুমায়ূন কবির রানু আক্তারের তলপেটে উপর্যুপুরি কয়েকটি লাথি দেয়। লাথির আঘাতে অন্তঃসত্ত¡া রানু আক্তারের রক্ত ক্ষরণ শুরু হয়। খবর পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠান কর্তব্যরত চিকিৎসক। রাজু মিয়া স্থানীয় ভাবে চিকিৎসা নিয়েছেন।

রাজু মিয়া বলেন, কিশোরগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন আমার অন্তঃসত্ত¡া বোনের বিভিন্ন বিষয়ের ওপর পরীক্ষার রিপোর্টে জানতে পারি লাথির আঘাতে তার পেটের বাচ্চা নষ্ট হয়ে গেছে। আমি এর সঠিক বিচার চাই।

পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ ওসি আছাদুজ্জামান টিটু বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

দৈনিক আমার বাংলাদেশ

দৈনিক আমার বাংলাদেশ