রাষ্ট্রপতি পুলিশ পদক পেলেন পাকুন্দিয়া থানার ওসি আছাদুজ্জামান টিটু

মোঃ মুঞ্জুরুল হক মুঞ্জু,
গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রন, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য কিশোরগঞ্জের পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান টিটু রাষ্ট্রপতি পুলিশ (পিপিএম) পদক পেয়েছেন।

গত ২৭ ফেব্রæয়ারি মঙ্গলবার ঢাকার রাজারবাগ পুলিশ লাইন্সে অনুষ্ঠিত বার্ষিক পুলিশ সপ্তাহে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত হয়ে পদক প্রাপ্তদের ব্যাজ পড়িয়ে দেন।

জানা যায়, অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরুপ সারাদেশে বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) পাচ্ছেন ৩৫ জন, রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম) পেয়েছেন ৬০ জন এবং গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রন, দক্ষতা, কর্তব্য নিষ্ঠা, সততা ও শৃঙ্খলা মূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য ৯৫ জন পুলিশ সদস্যকে বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম-সেবা) এবং ২১০ জনকে রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম-সেবা) প্রদান করা হবে। এবার সর্বাধিক সংখ্যক পুলিশ সদস্য বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) এবং রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম) পেয়েছেন।

ওসি আছাদুজামান টিটু, ২০১০ সালে আউটসাইড ক্যাডেট সাব -ইন্সপেক্টর পদে যোগদান করেন। চাকরি জীবনে তিনি ময়মনসিংহ জেলা পুলিশ , টাঙ্গাইল জেলা গোয়েন্দা শাখা, ঢাকা মেট্রোপলিটন পুলিশ, ঢাকা জেলা পুলিশ এবং কিশোরগঞ্জ জেলার হোসেনপুর থানার অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করেছেন। এর আগেও তিনি Police Force Exemplary Good Service Badge-2017 পদকে ভূষিত হয়েছিলেন। তিনি সমাজকল্যাণ বিষয়ে স্নাতক এবং সমাজকর্ম বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন।

দৈনিক আমার বাংলাদেশ

দৈনিক আমার বাংলাদেশ