কিশোরগঞ্জ ইমারত নির্মাণ প্রকৌশলী সংগঠনের নির্বাচিত নতুন কমিটি 

শফিক কবীর
কিশোরগঞ্জ ইমারত নির্মাণ প্রকৌশলী পরামর্শক কল্যাণ সংগঠনের নির্বাচিত নতুন কমিটির সভাপতি পদে প্রকৌশলী আব্দুল কাইয়ুম আকন্দ ও সাধারণ সম্পাদক পদে প্রকৌশলী জিএম শফিউল আলম আরজু কে টানা চতুর্থ বারের মতো নির্বাচিত করা হয়।
১৭ অক্টোবর রাতে জেলা শহরের (সতাল) গাংচিল কনভেনশন সেন্টারে সংগঠনের এক সাধারণ সভা শেষে অত্যন্ত আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে ৬১ জন সদস্যের ভোটাধিকারে নির্বাচনের মাধ্যমে এ কমিটি গঠন করা হয়।
নির্বাচনে প্রধান পাঁচটি পদে সদস্যরা তাদের গণতান্ত্রিক প্রক্রিয়ায় সরাসরি ভোটের মাধ্যমে সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, অর্থ সম্পাদক ও দপ্তর সম্পাদক নির্বাচিত করেন।
এতে, সভাপতি পদে প্রকৌশলী আব্দুল কাইয়ুম আকন্দ, সাধারণ সম্পাদক পদে প্রকৌশলী জিএম শফিউল আলম আরজু, সাংগঠনিক সম্পাদক পদে প্রকৌশলী জাহাঙ্গীর আলম সোহাগ, অর্থ সম্পাদক পদে প্রকৌশলী জাহিদুল ইসলাম ও দপ্তর সম্পাদক পদে প্রকৌশলী সাইফুল ইসলাম টিপু নির্বাচিত হন।
নির্বাচিত পাঁচজন নির্বাচন কমিশনের সহযোগিতায় অনান্য সম্পাদকীয় ও কার্যকরী সদস্য সহ ২৯ সদস্য বিশিষ্ট পুর্নাঙ্গ কমিটি আগামী দু’বছরের জন্য গঠন করবেন।
নির্বাচন পরিচালনায় – প্রধান নির্বাচন কমিশনারের দ্বায়িত্ব পালন করেন প্রকৌশলী ফারুক আহমেদ। সহকারী নির্বাচন কমিশনারের দ্বায়িত্ব পালন করেন   প্রকৌশলী আনিছুর রহমান আনিস, প্রকৌশলী আলমগীর হোসেন ও প্রকৌশলী হারুন অর রশিদ।
সাধারণ সভা ও নির্বাচনে এ সময় সংগঠনের সকল নেতৃবৃন্দ ও সদস্যগণ, শহরের গণমান্য ব্যাক্তিবর্গ ছাড়াও প্রিন্ট এবং ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

দৈনিক আমার বাংলাদেশ

দৈনিক আমার বাংলাদেশ